1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার পূজা মণ্ডপে ভারতের সহকারী হাইকমিশনার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২০৬ বার পঠিত

মৌলভীবাজার জেলার বিভিন্ন মণ্ডপে অনুষ্ঠিত হচ্ছে দেবী দূর্গার মহাসপ্তমী বিহিত পূজা। মহাপ্তমীর পূজা পরিদর্শন করেছেন ভারতের সহকারী হাইকমিশনার।মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ভারতের সহকারী হাইকমিশনার (সিলেট) নিরাজ কুমার জয়সওয়াল শারদীয় দুর্গাপূজা পরিদর্শনে মৌলভীবাজারে আসেন। তিনি মৌলভীবাজার শহরস্থ শ্রীশ্রী দুর্গাবাড়ি মন্দিরসহ আরও কয়েকটি মণ্ডপ পরিদর্শন করেন।

এদিন সকাল থেকেই মণ্ডপে মণ্ডপে উলুধ্বনি, শঙ্খ ও চণ্ডিপাঠে মুখরিত হয়ে ওঠে। বিভিন্ন এলাকা থেকে স্বাস্থ্যবিধি মেনে পূর্ণার্থীরা পূজা করতে আসেন মণ্ডপে। মৌলভীবাজার শহরের বেশ কয়েকটি পূজামণ্ডপে সাজ-সজ্জায় ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। এর মধ্যে শহরের সৈয়ারপুরের ত্রিণয়নী মণ্ডপে ২৫ ফুট উচ্চতার প্রতিমা উল্লেখ্যযোগ্য। মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পঙ্কজ রায় মুন্না বলেন, মৌলভীবাজার জেলায় মোট ১ হাজার ৫টি মণ্ডপে দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। পরিসংখ্যান অনুযায়ী জেলায় সার্বজনীন পূজা মণ্ডপ রয়েছে ৮৭৯টি ও ব্যক্তিগত পূজা রয়েছে ১২৬টি। দুর্গাপূজা সুষ্টু ও শান্তিপুর্ণভাবে পালনের লক্ষ্যে আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা করা রয়েছে।এ বছর ভক্তদের কাছে দেবী আসছেন ঘোড়ায় চড়ে। ১৫ অক্টোবর বিজয়া দশমীতে প্রতিমা বির্সজনের মধ্য দিয়ে শেষ হবে এই উৎসব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..